কারাত শিক্ষা থাকলে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষিত হতে হতো না-চিত্রনায়ক রুবেল

0 ২৮৪

নিজস্ব প্রতিবেদক : মজনুর মত একটা মানুষ একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষন করে। আমাদের সমাজে মাদকের প্রকট ব্যবহার। এসব কোনভাবেই রোধ হচ্ছে না। সমাজ থেকে এসব দূর করতে কারাত শিক্ষার বিকল্প নেই। সাতক্ষীরা প্রেসক্লাবে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হয়ে এসব কথা বলেন চিত্রনায়ক রুবেল।
তিনি বলেন, প্রত্যেক পরিবারে যদি একজন করে কারাত শিক্ষা গ্রহন করে তবে রাস্তায় বেরিয়ে ধর্ষিত হওয়ার ভয় থাকবে না। মাদক থেকে যুব সমাজ দূরে থাকতে পারবে।
সংবাদকর্মীদের কারাত শিক্ষার গুরুত্ব তুলে ধরে সংবাদ প্রকাশের আহব্বান জানিয়ে চিত্রনায়ক রুবেল বলেন, আজ পর্যন্ত কখনো আমার জন্য কোন সুটিং স্থগিত করা হয়নি। এমন কোন রেকর্ড নেই। তার কারণ হচ্ছে, আমি খুববেশী অসুস্থ হই না। ঠান্ডাজনিত সমস্যা ছাড়া আমার আর কোন সমস্যা নেই। এখনো নিয়মিত এক ঘন্টা করে ব্যায়াম করি। যার কারণে শরীর সুস্থ ও সতেজ থাকে।
তিনি আরও বলেন, আমাদের সমাজে সেসকল অপকর্ম চলছে। সামজিকভাবেই এর প্রতিহত করতে হবে। কারাত শিক্ষার মধ্য দিয়ে নিজেকে আত্নবিশ্বাসী করে গড়ে তুলতে হবে।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাফফর রহমানের পরিচালনায় মতবিনিময়কালে প্রেসক্লাবের সহ সভাপতি কাজী শওকত হোসেন ময়না, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাকিলা ইসলাম জুইসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে চিত্রনায়ক রুবেলের আগমনে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতৃবৃন্দ।