খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সাতক্ষীরায় যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0 ৫৭

নিজস্ব প্রতিবেদক: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবদলের আয়োজনে পুলিশের বাধার মুখে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় শহরের ইটাগাছা হাটের মোড়ে সংক্ষিপ্ত পরিসরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী। জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুলের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনরি যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদল সহ-সভাপতি নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শফিকুল ইসলাম বাবু, সদস্য শেখ রুবেল, পৌর যুবদলের আহবায়ক আলী শাহীন, সদস্য সচিব এস.এম মাসুম রানা সবুজ, সদর থানা যুবদল সভাপতি মনিরুজ্জামান প্রিন্স, যুগ্ন-আহবায়ক জিয়ারুল ইসলাম প্রমূখ।

বক্তারা এ সময় বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় নেতা। অথচ তাকে বিদেশে চিকিৎসার সুযোগ না দেওয়া খুবই অমানবিক। বক্তারা এ সময় বেগম খালেদা জিয়া যাতে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বর্তমান সরকারের কাছে অনুরোধ জানান।


error: Content is protected !!