জেলা পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা ও নৈশভোজ অনুষ্ঠিত

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 102 ভিউস

আহাদুর রহমান জনি: জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) বদলি জনিত বিদায় সংবর্ধনা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় জেলা পুলিশ আয়োজিত এ অনুষ্ঠান সাতক্ষীরার সুশীল সমাজের উপস্থিতিতে সরব হয়ে ওঠে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবীর, জেলা ও দায়রা জজ চাঁদ মোঃ আব্দুল আলিম আল রাজী, সাতক্ষীরা ৩৩ বিজিবি এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি, বিশিষ্ট সমাবসেবক ডাঃ আবুল কালাম বাবলা, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমানউল্লাহ আল হাদী, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী সহ অন্যান্যরা।
বিদায় জনিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) বলেন, বিভিন্ন সূচকে দেখা গিয়েছে বাংলাদেশের অন্যান্য জেলা থেকে সাতক্ষীরা জেলার অবস্থান ভালো অবস্থানে আছে। চাকুরি জীবনের সব চেয়ে বেশি সময় সাতক্ষীরায় কাটিয়েছি। সাতক্ষীরার মানুষের জন্য কাজ করেছি। পুলিশকে জনগনের বন্ধু হিসেবে গড়ে তোলার চেষ্টা করেছি। সাতক্ষীরার মানুষ অত্যন্ত ভালো। সাতক্ষীরার কথা আজীবন আমার মনে থাকবে।
সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি তার বক্তব্যে বলেন, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান অত্যন্ত সজ্জন ব্যক্তি। জেলার সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে তিনি অবিষ্মরণীয় অবদান রেখেছেন। তার সু-স্বাস্থ্য ও সফলা কামনা করি।
জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবীর জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্তরে রাখার জন্য পুলিশ সুপার ও জেলা পুলিশের সকলকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আবু আফফান রোজ বাবু ও চৈতালি মুখার্জী।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!