ঝাউডাঙ্গায় নারী নির্যাতন প্রতিরোধকল্পে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

0 ১৬৬

নিজস্ব প্রতিবেদক: “নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে” এ প্রতিপাদ্য’কে সামনে রেখে ঝাউডাঙ্গায় নারী নির্যাতন প্রতিরোধকল্পে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকালে সাতক্ষীরা সদর থানা পুলিশের উদ্যোগে ঝাউডাঙ্গা ইউনিয়ন ‘বিট পুলিশিং’ এর আয়োজনে এ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ১১টায় ঝাউডাঙ্গা ইউনিয়ন বিট পুলিশের  এএসআই  সাইফুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক পাপড়ি এগ্রো লিমিটেডের পরিচালক মাসুদুর রহমানের নেতৃত্বে  ইউনিয়ন পরিষদ চত্বর থেকে র‌্যালি বাহির হয়ে ঝাউডাঙ্গা বাজারের প্রধান ও গুরুত্বপুর্ন  সড়ক প্রদক্ষিন করে। পরে বাজারের আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সামনে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা, মাদক, ইভটিজিং, সন্ত্রাস, চোরাচালান ও বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধসহ সকল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে বিট পুলিশিং
নিরলস ভাবে কাজ করবে বলে জানানো হয়। সমাবেশ থেকে বলা হয়, ইউনিয়নের মানুষদের পুলিশী সেবা পেতে এখন থেকে থানা পর্যন্ত যেতে হবে না। ইউনিয়ন বিট পুলিশিং অফিসেই যে কোন অভিযোগ বা সেবা গ্রহণ করা যাবে। এতে করে পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধন তৈরী হবে, হয়রানি থেকে মুক্তি পাবে একইসাথে স্থানীয় দালালদের দৌরাত্ম্যও কমে যাবে।
র‌্যালি ও সমাবেশে উপস্থিত ছিলেন, ঝাউডাঙ্গা মহাশ্মশান মন্দির কমিটি সাধারণ সম্পাদক জয়দেব ঘোষ, শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম মোস্তফা, ইউপি সদস্য, গ্রাম প্রলিশ এবং স্থানীয় নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।