মন্ত্রী-এমপি আর আওয়ামী লীগ কর্মীরা বেহেশতে আছেন: জি এম কাদের

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 36 ভিউস

জাতীয় ডেস্ক: ‘দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এমপি। তিনি বলেছেন, ‘সরকার সমর্থকরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় কামিয়েছে। তাদের কোনও অভাব নেই। প্রতিবছর তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। নিজেদের দলের লোকদের বাঁচাতেই দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না সরকার।’
শনিবার (১৩ আগস্ট) দুপুরে রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে এক যোগদান অনুষ্ঠানে জিএম কাদের এসব কথা বলেন। এলডিপি’র কেন্দ্রীয় সহ সভাপতি আবু জাফর সিদ্দিকী জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠান হয়। আবু জাফর গত মে মাসে অলি আহমদ নেতৃত্বাধীন এলডিপি ছেড়ে আবদুল করিম আব্বাসী নেতৃত্বাধীন অংশে যোগ দিয়েছিলেন। আড়াই মাসের মধ্যে আবার দলত্যাগ করলেন তিনি।
অনুষ্ঠানে জিএম কাদের উল্লেখ করেন, অর্থনৈতিক সংকটে দেশের মানুষের হিমশিম অবস্থা। দ্রব্যমূল্য উর্ধগতির কারণে সীমাহীন কষ্টে আছে সবাই। দুর্নীতিবাজ আর লুটেরারা কখনও সাধারণ মানুষের কষ্ট বোঝে না। দুর্বিষহ অবস্থা থেকে মুক্তি চায় দেশের মানুষ। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!