মাধবকাটি বাজার কমিটি’র অফিসে হামলা, তিন লক্ষ টাকার ক্ষতিসাধন

0 ৩৪

বিশেষ প্রতিবেদক:

সাতক্ষীরা সদরের মাধবকাটি বাজার কমিটির অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা এবং আনুমানিক দেড় লক্ষ টাকার আসবাবপত্রের ক্ষতিসাধন করা হয়েছে বলে জানাগেছে। আজ সোমবার সকাল ১০টায় হামলার এ ঘটনা ঘটে। এবিষয়ে মাধবকাটি বাজারের আহবায়ক কমিটিরি সেক্রেটরী শ্যামল কুমার দাস বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে সদর থানায় একটি এজহার দাখিল করেছেন।

এজহার সূত্রে জানাযায়, মাধবকাটি বাজারের আহবায়ক কমিটির সেক্রেটরী গ্রাম ডাক্তার শ্যামল কুমার দাসের সাথে ছয় ঘরিয়ার মৃত রহিম বক্সের ছেলে নাজিম উদ্দীনের পূর্ব থেকেই বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার রাত সাড়ে বারোটার সময় ছয়ঘরিয়ার নাজিম উদ্দীন মাধবকাটি বাজারের চার রাস্তার মোড়ে জনৈক ওয়াজেদের দোকানের সামনে অন্ধাকারের ভেতর বসে ছিল। এসময় রাত্রকালিন টহলরত পুলিশ সন্দেহবশত তাকে চেক করে। ঘটনাটি ছয়ঘরিয়া বাজার কমিটির আহবায়ক গ্রাম ডাক্তার শ্যামল কুমার দাসের ইশারায় ঘটেছে বলে সন্দেহ হয় নাজিমের। এ ঘটনার জেরে সোমবার সকাল ১০টায় নাজিম উদ্দীন তার ১০/১২ জনের একটি দল নিয়ে দেশীয় অস্ত্রে সুসজ্জিত হয়ে মাধবকাটি বাজার কমিটির অফিসে হামলা করে বসে। এসময় অফিসের আসবাবপত্র ভাঙচুর করে আলমারিতে থাকা নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা লোপাট করে নাজিম উদ্দীন ও তার দলবল। এছাড়াও অফিসের আসবাবপত্র ও অফিস ভাঙচুর বাবদ আনুমানিক দেড় লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে এজহারে উল্লেখ করেন বাজার কমিটির সেক্রেটরী শ্যামল কুমার দাস।

হামলার এ ঘটনায় এজহারে উল্লেখিত আসামীরা হলো- ছয়ঘরিয়ার মৃত রহিম বক্সের ছেলে নাজিম উদ্দীন সানা, মাধবকাটির খলিলুর রহমান সানার ছেলে মিন্টু, আনারুল ইসলাম সানার ছেলে বাপ্পী, পিতা: অজ্ঞাত খলিলুর রহমান সানা, মৃত লুতফর মুন্সীর ছেলে শরিফুজ্জামান ময়না, খলিলুর রহমান সানার ছেলে হুমায়ন কবির লিটু এবং বলাডাঙ্গার মৃত রজব আলী বিশ্বাসের ছেলে আমিনুস ইসলামসহ অজ্ঞাত নামা আরও ৩/৪ জন।

 

আলহুসাইন অমি

০১৬১১ ৮৪৪৬৬৬